চির অধরা

 -আমার বয়ফ্রেন্ড আছে

-জানি
-তাহলে?
-ছেড়ে দাও
-দিয়ে?
-আমাকে বিয়ে করো
-ঠাট্টা করছেন?
-না, প্রস্তাব দিচ্ছি
-আচ্ছা বিয়ে করলাম, তারপর?
-নরওয়ে চল
-নরওয়ে কেন?
-সূর্য দেখব
-সূর্য দেখতে নরওয়ে?
-ওখানকার সূর্য তোমার মতো
-কেমন?
-অস্ত গেলেও দেখা যায়
-সেটা আমার মতো হলো কি করে?
-চোখের আড়াল হলেও তোমাকে দেখতে পাই
-আপনার নেশা ধরেছে
-ঠিক, তোমার নেশা
-চিকিৎসা করান
-তুমি করে দাও
-আমি কি করে করব?
-মনোবিজ্ঞান পড়ে কি শিখলে?
-ফোবিয়া, ট্রমা, এডিএইচডি
-এগুলোর মধ্যে আমার রোগ পড়ে না?
-না
-ভূয়া ছাত্রী তুমি
-হা হা হা
-হেসো না
-কেন?
-সুন্দরী মেয়েরা এভাবে হাসলে বাজে দেখায়
-তাহলে ভালো দেখায় কখন?
-রাগলে
-আমাকে রাগতে দেখেছেন কখনো?
-দেখেছি আর মুগ্ধ হয়েছি
-অতিরিক্ত বলছেন
-সত্য বলছি
-আপনার সাথে কথা বলা যাবে না
-বাংলা সাহিত্যের ক্ষতি করা কি ঠিক হবে?
-আপনার সাথে কথা না বললে সাহিত্যের ক্ষতি কেন হবে?
-তোমার সাথে কথা বললে আমি ছন্দ বুনতে পারি
-তাতে আমার কি লাভ?
-দেবীরা লাভ খোঁজে না
-বাজে বকছেন
-থামিয়ে দাও
-কিভাবে?
-বিয়ে করো আমায়
-আপনি তো বেকার, বিয়ের পড়ে খাওয়াবেন কি?
-আমি কেন খাওয়াব, তুমি খাওয়াবে
-মানে?
-তুমি চাকুরী করবে!
-এই বললেন দেবী, আবার চাকুরী করাবেন?
-তুমি সারাদিন অফিসে থাকবে। আমি অপেক্ষা করব তোমার ঘরে ফেরার। ভক্তরা তো দেবীর অপেক্ষাই করে।
-তারপর?
-বিকেলে ঘরে ফিরবে। বারান্দায় বসে দু'কাপ চা নিয়ে বসব আমরা।
-আমি চা খাই না
-তাহলে কফি
-কফি নিয়ে কি করব?
-আমি কবিতা লিখব, তুমি আবৃত্তি করবে
-সন্ধ্যে হলে?
-রাতের খাবার রাধব
-আপনি রাধতে জানেন?
-শিখে নিব
-ফ্লার্ট ভালোই করতে পারেন
-শুধু তোমার সাথেই
-মিথ্যে কথা
-মিথ্যে বললে আমার মৃত্যু হোক
-কিসব যা তা বলছেন
-তুমি বাধ্য করছো
-আচ্ছা বাদ দেন
-দিলাম
- আচ্ছা, এত প্রশ্ন করি। বিরক্ত হন না?
-না
-কেন?
-জানি না
-জানেনটা কি?
-বিয়ে করো আমায়
-'চিরো অধরা' গানটা শুনেছেন?
-হ্যাঁ শুনেছি। তোমার সাথে দেখা হওয়ার পরই এ গানের অর্থ বুঝেছি।
-তাহলে তো জানেনই, আপনার আর আমার ভবিষ্যৎ কি!
-জানি, তুমি চির অধরা!

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আত্মহত্যা

অনিদ্রিতা

প্রাক্তন